Share |

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন : ১৫ই অক্টোবর ব্যাডমিন্টন প্রতিযোগিতা

লণ্ডন, ৯ অক্টোবর : বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে গত ৮ই অক্টোবর সিলেট জেলা এসোসিয়েশন পোর্টমাউথের উদ্যোগে অনুষ্ঠিত হল ফুটবল টুর্নামেন্ট। স্থানীয় প্রাইয়োরি স্কুলের মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে নয়টি ব্রিটিশ-বাংলাদেশী টিম অংশগ্রহণ করে। টিমগুলো হচ্ছে- শেইক এন্ড গ্রিল, পোর্ট বাংলা, এথলেটিকো মাদ্রাজ, সালাম এফসি, ল্যাম্ব ব্রেড, ব্লু আর্মি, হালাল মাদ্রিদ, মারকো রাইস, রিয়েল ষ্টারস ও ড্রিলারজ।  প্রতিযোগিতার ফাইনালে পোর্ট বাংলাকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সালাম এফসি। সংগঠনের উপদেষ্টা বাবুল মিয়া এবং সহ সভাপতি দেলোয়ার হোসেন বেগের সৌজন্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার হিসেবে নগদ অর্থ এবং ট্রফি ও মেডেল প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি খালেদ নজরুল, সাধারণ সম্পাদক নুরুল আলম, সহ সভাপতি দেলোয়ার হোসেন বেগ, ট্রেজারার বদরুল আলম, প্রচার সম্পাদক ফখর উদ্দীন, নির্বাহী সদস্য সমির আলী, সালাউদ্দিন মিন্টু, দুলাল আহমেদ, ফরহাদ আল মাহমুদ, সামসুল ইসলাম, আশরাফ মফজ্জুল লিটু, মাসুম আহমদ, শাহেদ উদ্দীন, ক্রীড়া সম্পাদক আবুল হাসনাত, উপদেষ্টা আছাব আলীসহ আরো অনেকে।  
সংগঠনের পক্ষ থেকে টুর্নামেন্টের খেলোয়াড়, স্পন্সর এবং দর্শকসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। রেফারি হিসেবে সহযোগিতা করার জন্য শাই ও সাবজ্কে বিশেষ ধন্যবাদ জানানো হয়।
আগামি ১৫ই অক্টোবর স্থানীয় উইম্বলডন পার্ক স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিতব্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় উপস্থিত থাকার জন্য সংগঠনের নেতৃবৃন্দ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি