Share |

সিলেট জেলা এসোসিয়েশন পোর্টসমাউথ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

লন্ডন, ০১ অক্টোবর : বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে গত ২৬ সেপ্টেম্বর সিলেট জেলা এসোসিয়েশন পোর্টমাউথের উদ্যোগে অনুষ্ঠিত হল সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্নামেন্ট। পোর্টসমাউথ ক্রিকেট ক্লাবের গ্রাউন্ডে অনুষ্ঠিত হয় এ টুর্নামেন্ট।
সমুদ্রতীরবর্তী পোর্টসমাউথের মনোরম পরিবেশে আয়োজিত এ টুর্নামেন্টে ৮টি ব্রিটিশ বাংলাদেশী টিম অংশগ্রহন করে। টিমগুলি হচ্ছে- সিলেট এক্সপ্রেস, ফেয়ারহাম টাইগার্স, মসুদ আহমদ স্পোর্টিং ক্লাব, সি পি এ এম লিজেন্ড, হিট এন্ড রান এবং পোর্টসমাউথ টাইগার্স ক্রিকেট ক্লাবের ৩টি দল।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় এসেক্স থেকে আগত সিলেট এক্সপ্রেস এবং রানার্সআপ হয় পোর্টসমাউথ টাইগার্স ক্রিকেট ক্লাব। সংগঠনের উপদেষ্টা আসিদ আলী মজিদ মিয়া ও নির্বাহী সদস্য আশরাফ মফজ্জুল লিটুর সৌজন্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার হিসেবে নগদ অর্থ এবং ট্রফি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি খালেদ নজরুল, সহ সভাপতি দেলোয়ার হোসেন বেগ, সাধারণ সম্পাদক নুরুল আলম, উপদেষ্টা এ কে এম ফজলুল হক, নির্বাহী সদস্য সমির আলী, সালাউদ্দিন মিন্টু, ফরহাদ আল মাহমুদ, মাসুম আহমদ ও ক্রীড়া সম্পাদক আবুল হাসনাত ও শাহেদ উদ্দীন।
সংগঠনের পক্ষ থেকে টুর্নামেন্টের খেলোয়াড়, স্পন্সর, আম্পায়ারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এদিকে উক্ত সংগঠনের উদ্যোগে আগামী ৮ই অক্টোবর ফুটবল এবং ১৫ই অক্টোবর ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি