Share |

সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন ইউকের কমিটি

লন্ডন, ১১ ডিসেম্বর : যুক্তরাজ্যে বসবাসরত সিলেট প্রথম বিভাগ লীগ, সিলেট জেলা দল, সিলেট বিভাগীয়  দলের খেলোয়াড় এবং ইংল্যাণ্ডের বিভিন্ন ক্রিকেট  লীগে যারা খেলছেন তাঁদের নিয়ে বৃহত্তর সিলেটের ক্রিকেট খেলোয়াড়দের কল্যানে সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন ইউকে গঠন  করা হয়েছে । নতুন কমিটিতে সিলেট প্রথম বিভাগ লীগের কৃতি ক্রিকেটার আমীনুল হক  লিটু কে সভাপতি ও সিলেট প্রথম বিভাগ লীগ ও ফার্স্ট ক্লাস প্লেয়ার জাকওয়ান চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে সাবেক জাতীয় দল ও সিলেট প্রথম বিভাগ ও বিভাগীয় দলের অধিনায়ক কৃতি ক্রিকেটার সৈয়দ পারভেজ আহমদ, নাসীরুল আলম নাহিদ, রাজিন সালেহ কে নিয়ে  ৮ সদস্যের উপদেষ্টা কমিটি করা হয়েছে ।
এছাড়া যুক্তরাজ্য বসবাসকারি সিলেটের সকল ক্রিকেট প্লেয়ারদের সদস্য সংগ্রহ করার কার্যক্রম চলছে। প্রথম সাধারণ সভায় সিলেটের প্রবীণ আম্পায়ার মোহাম্মদ আতাকে চিকিৎসা সহায়তা এবং অচিরেই যুক্তরাজ্যের সদসদের নিয়ে পূর্ণমিলনী করার প্রস্তাব করা হয়েছে। কমিটির সাধারণ সম্পাদক জানান অচিরেই বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে নব গঠিত কমিটি তাদের কার্যক্রম অব্যহত রাখবে এবং সিলেটের ক্রিকেট উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন নবগঠিত সংগঠনের প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারী  সৈয়দ মাহফুজ আহমদ ।