Share |

পিপল এলায়েন্স ফর টাওয়ার হ্যামলেটস : নির্বাচনী প্রচারে হোয়াইটচ্যাপল ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থীরা

লন্ডন, ৯ এপ্রিল : আবারো কাউন্সিলার নির্বাচিত হলে এলাকার বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড দমনে কর্মসূচী অব্যাহত রাখার পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য ও হাউজিং সমস্যা সমাধানে কাজ করে যাবার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন পিপল এলায়েন্স থেকে মনোনীত হোয়াইটচ্যাপল ওয়ার্ডের তিন কাউন্সিলার প্রার্থী আবুল আসাদ, আমিনুর খান ও শাফি উদ্দিন আহমেদ। 

গত শনিবার হোয়াইটচ্যাপলের ক্রিস্টিয়ান স্ট্রিটে আয়োজিত এক নির্বাচনী প্রচার কর্মসূচীতে অংশ নিয়ে তারা এ প্রতিশ্রুতি দেন। পাশাপাশি বিগত নির্বাচনে তাদের কাউন্সিলার নির্বাচিত করায় জনগণের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন কাউন্সিলাররা। কাউন্সিলার প্রার্থীরা জানান, হোয়াইটচ্যাপল এলাকায় নাইফ ক্রাইম, অসামাজিক কার্যকলাপ, ড্রাগ ব্যবসাসহ বিভিন্ন অপরাধ দমনে নানা কর্মসূচী চালিয়ে আসছেন তারা।  নির্বাচনী প্রচারে উপস্থিত হয়ে দলের মেয়র প্রার্থী কাউন্সিলার রাবিনা খান বলেন, হোয়াইটচ্যাপল ওয়ার্ডে বর্তমান যে তিনজন কাউন্সিলার রয়েছেন তারা খুবই দক্ষতার সাথে এবং আন্তরিকতা নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের উপর আস্থা রেখে তিনি আবারো তাদেরকে জয়ী করার আহবান জানান।  

এই নির্বাচনী কর্মসূচীতে অংশ নিয়ে হোয়াইটচ্যাপল ওয়ার্ডের শতাধিক পুরুষ ও মহিলা তাদের প্রতি সমর্থন জানান। পরে তারা হোয়াইটচ্যাপেল ওয়ার্ডের কয়েকটি স্ট্রিট ও দোকানে নির্বাচনী প্রচার চালান। এতে অন্যান্যের মধ্যে অংশ নেন কমিউনিটি লিডার খলা মিয়া, আব্দুল খালিক, মকলিস আলী, আব্দুর রউফ, আহমেদ কুতুব, আব্দুল সালিক, সৈয়দ নাসির জামান, ফয়েজ উল্লাহ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি