Share |

ব্র্যাক সাজানের সঙ্গে সোনালী ব্যাংকের চুক্তি

লন্ডন, ৩০ এপ্রিল : এখন থেকে ব্রিটেনের গ্রাহকরা ব্র্যাক সাজানের মাধ্যমে বাংলাদেশের সোনালী ব্যাংকে সরাসরি অর্থ পাঠাতে পারবেন। এ সুবিধা দিতে সোনালী ব্যাংকের সাথে ব্রিটেনের মানি ট্রান্সফার প্রতিষ্ঠান ব্র্যাক সাজান একটি চুক্তি স্বাক্ষর করেছে। 
সম্প্রতি সোনালী ব্যাংকের ঢাকাস্থ হেড অফিসে ব্র্যাক সাজান এক্সচেঞ্জ লিমিটেড এবং সোনালী ব্যাংকের মধ্যে স্বাক্ষরিত রেমিটেন্স ড্রয়িং এরেঞ্জমেন্ট চুক্তির আওতায় এ সুবিধা পাবেন যুক্তরাজ্যের গ্রাহকরা। সোনালী ব্যাংকের পক্ষে সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মোঃ ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ব্র্যাক সাজানের পক্ষে সংস্থার প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও আব্দুস সালাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে সোনালী ব্যাংকের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জাহাঙ্গীর আলম ও একেএম সাজেদুর রহমান এবং জেনারেল ম্যানেজার আবুল লায়েস আফসারী উপস্থিত ছিলেন।
ব্র্যাক সাজান এক্সচেঞ্জের পক্ষে বাংলাদেশের কান্ট্রি হেড সানজানা ফরিদ, ব্র্যাক ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট, হেড অফ গ্লোবাল রেমিট্যান্স, রিটেল ব্যাংকিং শাহরিয়ার জামিলসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই নতুন পদক্ষেপের ফলে সোনালী ব্যাংকের বিস্তৃত নেটওয়ার্কের ম্যাধমে পল্লী এলাকার গ্রাহকরা অনায়াসে তাদের কাছের শাখা থেকে টাকা উঠাতে পারবেন। এতে গ্রাহকের অর্থ এবং সময় বেঁচে যাবে। সংবাদ বিজ্ঞপ্তি