Share |

প্রবাসীদের সহযোগিতা চান সায়রা মহসীন এমপি

লন্ডন, ১৪ মে : বাংলাদেশের জাতীয় সংসদের প্যানেল স্পীকার সৈয়দা সায়রা মহসীন এমপি বলেছেন, আমি আমৃত্যু সততার সাথে মৌলভীবাজারের উন্নয়নে কাজ করে যাবো। তাঁর স্বামী প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্বপ্নের মৌলভীবাজার গড়তে তিনি প্রবাসী মৌলভীবাজারবাসীর সহযোগিতা ও পরামর্শ কামনা করে তিনি বলেন, ভালো কাজ করলে যেমন অভিনন্দন জানাবেন, চলার পথে কোন ভুল ত্রুটি হলে তাও ধরিয়ে দেবেন। 
গত ১৪ মে সোমবার বিকালে পূর্ব লন্ডনের মাইক্রোবিজনেস সেন্টারে মৌলভীবাজারের উন্নয়ন, সংকট আর সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছিলেন তিনি। লেখক ও সাংবাদিক মুক্তিযোদ্ধা ইসহাক কাজলের সভাপতিত্বে এবং সাংবাদিক মুনজের আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা, সৈয়দ মহসীন আলীর কন্যা সৈয়দা সানজিদা শারমীন। এছাড়া আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন মোস্তাক আহমদ অপু ও সাংবাদিক ফখরুল ইসলাম খছরু। 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউকে বাংলা প্রেসক্লাবের আহবায়ক রেজা আহমদ ফয়সল চৌধুরী সোয়েব, সাংবাদিক সৈয়দ আবু মুসা হাসান, যুক্তরাজ্যে অবস্থানরত মৌলভীবাজারের সাংবাদিক, মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা প্রমুখ।
সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মৌলভীবাজার সদর রাজনগর আসনের এমপি সৈয়দা সায়রা মহসীন। সভায় সৈয়দা সায়রা মহসীনকে ফুলের তোড়া দিয়ে সাংবাদিকদের পক্ষ থেকে স্বাগত জানান সাইদুল ইসলাম ও আবদুর রশীদ।