Share |

ইস্টউড অ্যাওয়ার্ডস সম্পন্ন

লন্ডন, ২ জুলাই : ব্রিটেনের বাঙালি কমিউনিটি সংবাদ মাধ্যম ও বিনোদন জগতের সঙ্গে সংশ্লিস্টদের মেধার মূল্যায়নে দ্বিতীয়বারের মতো প্রদান করা হল ইস্টউড অ্যাওয়ার্ডস। এতে মিউজিক, ড্রামা, মডেলিং এবং টিভি ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অ্যাওয়ার্ড বিজয়ীরা মনে করেন, সুদূর প্রবাসে তাদের সৃজনশীল কাজকে আরো দ্বিগুন উৎসাহিত করবে এই অ্যাওয়ার্ড। গত ২৪ জুন রোববার ইস্ট লন্ডনের একটি হলে বসেছিল এবারের ইস্টউড অ্যাওয়ার্ডসের আসর।
এবার টিভি বিজ্ঞাপনচিত্রে মডেলিংয়ের জন্যে মিরাজ খান রাজ ও জেরিন স্মৃতি একাধিক ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড লাভ করেন। এছাড়া প্রবীণ সঙ্গীত শিল্পী হিমাংশু গোস্বামি ও প্রবীণ কৌতুক অভিনতা তসলিম আহমদসহ শিশু শিল্পীরাও অভিনয় ও সঙ্গীতের জন্য অ্যাওয়ার্ড পান। সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ প্রিন্ট মিডিয়ার বেস্ট জার্নালিস্ট হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেন। বেস্ট টিভি রিপোর্টার ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পান চ্যানেল এসের চীফ রিপোর্টার মুহাম্মদ জুবায়ের। দর্পণ ম্যাগাজিন-সম্পাদক রহমত আলী বিশেষ ক্যাটাগরি আর সানরাইজ টুডের এনাম চৌধুরী অনলাইন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড লাভ করেন।
এছাড়া মডেলিং, ড্রামা, ড্যান্স, ফ্যাশন শো মডেল, সোস্যাল মিডিয়া ইত্যাদি ক্যাটাগরিতে বিভিন্নজনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে শিল্পী প্রপা আনোয়ার মিউজিক কম্পোজিশন এবং চ্যানেল এসের সিনিয়র নিউজ প্রেজেন্টার ডাক্তার জাকি রেজোয়ানা আনোয়ার গীতিকার হিসেবে অ্যাওয়ার্ড পান।
বেস্ট ফিমেইল নিউজ প্রেজেন্টার ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড লাভ করেন চ্যানেল এসের নিউজ প্রেজেন্টার নাহিদ অদিতি। টিভি প্রেজেন্টার কুহিনুর কবিরের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে বক্তৃতা করেন চ্যানেল এস চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি। চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস, নিউহাম কাউন্সিলের ডেপুটি স্পিকার ব্যারিস্টার নাজির আহমদসহ বিশিষ্টজন অ্যাওয়ার্ড প্রদানে অংশ নেন। ইস্টউড অ্যাওয়ার্ডসের প্রতিষ্ঠাতা মিনহাজ কিবরিয়াও ছিলেন উপস্থাপনায়। আর কো-অডিনেটর মিনহাজ খান ও আরজুমান্দ মুন্নি ছিলেন স্টেজ সহযোগিতায়। ইস্টউডের চেয়ারম্যান সিরাজ হক আগামীতে এই আয়োজন আরো সমৃদ্ধ করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।