Share |

সাংবাদিক পলি রহমানের পিতৃবিয়োগ

পত্রিকা রিপোর্ট
লন্ডন, ১৭ সেপ্টেম্বর : লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য এবং নতুন দিনের ব্যবস্থাপনা সম্পাদক পলি রহমানের পিতা আলহাজ্ব খলিলুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ৭টার দিকে সিলেটে মজুমদারী এলাকার নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।  
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। মরহুমের গ্রামের বাড়ি জগন্নাথপুরের লাউতলা গ্রামে। আলহাজ্ব খলিলুর রহমান সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবী হিসেবে সুপরিচিত ছিলেন। তিনি আল-হামরা এবং রঙধনু ক্লথ স্টোরের স্বত্তাধিকারী।  
খলিলুর রহমান ক্যান্সারে আক্রান্ত হলে সম্প্রতি সিঙ্গাপুরে চিকিৎসা গ্রহণ করেন। অত্যন্ত অমায়িক ব্যবহার ও সততার জন্য তিনি সর্বমহলে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি ৫ মেয়ে ২ ছেলেসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  বৃহস্পতিবার বাদ যোহর নামাজে জানান শেষে হযরত শাহ্জালাল (রঃ) মাজার সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়। প্রসঙ্গত, পলি রহমান দীর্ঘদিন যাবত বাবার অসুস্থতার কারণে বাংলাদেশে অবস্থান করেন। পিতাকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরেও যান।  পলি রহমানের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক মোহাম্মদ বেলাল আহমদ ও সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী। তাঁরা মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া শোক ও সমবেদনা জানিয়েছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।  
এদিকে, বিলেতের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব মুকিম আহমদ খলিলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।  মরহুমের পরিবারের পক্ষ থেকে লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মুহিব চৌধুরী তাঁর ভগ্নিপতি খলিলুর রহমানের রূহের মাগফেরাতের জন্য সকলের দোয়া কামনা করেছেন।