Share |

১৪ অক্টোবর লন্ডন-বাংলা প্রেসক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট

লন্ডন, ২৪ সেপ্টেম্বর : বিলেতের বাংলা গণমাধ্যম কর্মীদের নিয়ে জমজমাট এক ফুটবল টূর্নামেন্টের আয়োজন করেছে যুক্তরাজ্যে বাংলা গণমাধ্যমকর্মীদের প্রতিনিধিত্বকারী শীর্ষ সংগঠন লন্ডন বাংলা প্রেসক্লাব। আগামী ১৪ অক্টোবর রোববার পূর্ব লন্ডনের মাইলএন্ড স্টেডিয়ামে বসবে সংবাদকর্মীদের ফুটবল দক্ষতা প্রদর্শনের এই আনন্দঘন আসর। কদিন আগে এটিএন বাংলা নিজেদের ঘরে তুলে নিয়েছে ক্রিকেট টূর্নামেন্টের শিরোপা। ফুটবলে কে সেরা- ‘ফাইভ এ সাইড’ এই টুর্নামেন্টে এবার সেটি যাচাইয়ের পালা। ১৪ অক্টোবর দুপুর ১২টা থেকে বিকাল ৬টা পর্যন্ত চলবে খেলা। চ্যাম্পিয়ান দলের জন্য থাকছে নগদ ৫শ পাউন্ড। আসন্ন এই ফুটবল টুর্নামেন্টের জন্য দল নিবন্ধন চলছে। ২৮ সেপ্টেম্বরের মধ্যে আগ্রহীদের দল নিবন্ধন করতে হবে। দল নিবন্ধনের জন্য ফি রাখা হয়েছে ৮০ পাউন্ড। 
মিডিয়া হাউজের নামে অথবা চাইলে ব্যক্তিগতভাবে দল নিন্ধবন করা যাবে। টূর্নামেন্টে মোট ১২টি দল অংশ নেবে। তাই আগে আসলে আগে পাবেন ভিত্তিতে দল নিবন্ধন করা হচ্ছে। চারটি গ্রুপে ভাগ করে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতা। প্রতি গ্রুপে থাকবে ৩টি দল। গ্রুপ চ্যম্পিয়ানদেন নিয়ে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল। বিজয়ী সেরা দুটি দল খেলবে ফাইনাল।
খেলোয়াড়দের অবশ্যই লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য হতে হবে। লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট সৈয়দ নাহাস পাশা এবং সেক্রেটারি মোহাম্মদ জুবায়ের এই আনন্দঘন ক্রীড়া আসরে অংশগ্রহনের জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন। দল নিবন্ধন এবং টূর্নামেন্ট বিষয়ে আরও বিস্তারিত জানতে লন্ডন বাংলা প্রেসক্লাবের এসিসটেন্ট সেক্রেটারি মোহাম্মদ সোবহানের সঙ্গে ০৭৯৮৫৫২৫০৪৮ এবং আইটি সেক্রেটারি সালেহ আহমদের সঙ্গে ০৭৯৫৬৫১৩৬৭৭ নম্বরে যোগাযোগের পরামর্শ দেয়া হয়েছে।