Share |

সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের নতুন কমিটি

লন্ডন, ২৯ জানুয়ারি : সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ইউকের ষষ্ঠ দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গত ২৮ জানুয়ারি, সোমবার পূর্ব লন্ডনের একটি সেন্টারে অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন ইউপিবিএ’র কেন্দ্রীয় সভাপতি শাহনূর খান এবং মাহবুব অ্যান্ড কোং অ্যাকাউন্ট্যান্ট্সের ডাইরেকটর মাহবুব মোর্শেদ। ২৭ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হন ফারুক আহমদ, জেনারেল সেক্রেটারি ইকবাল হোসেন বুলবুল এবং ট্রেজারার কে এম আব্দুল্লাহ।
অন্যান্য পদের মধ্যে ভাইস প্রেসিডেন্ট কাজল রশিদ, আবুল কালাম আজাদ ছোটন। এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি মোসাহিদ খান ও স্মৃতি আজাদ। ট্রেজারার কে এম আব্দুল্লাহ। এসিস্ট্যান্ট ট্রেজারার সৈয়দ হিলাল সাইফ। অর্গেনাইজিং সেক্রেটারি আনোয়ার শাহজাহান, এসিস্ট্যান্ট অর্গেনাইজিং সেক্রেটারি আনোয়ারুল ইসলাম অভি, মিডিয়া অ্যান্ড পাবলিকশনস সেক্রেটারি শামীম শাহান, এসিস্ট্যান্ট মিডিয়া অ্যান্ড পাবলিকশনস জুয়েল রাজ,  মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ মুহিত। ফাণ্ড রাইজিং সেক্রেটারি মোহাম্মদ শরিফুজ্জামান, ইভেন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি হেনা বেগম। নির্বাহী সদস্যরা হলেন ইসহাক কাজল, ময়নুর রহমান বাবুল, আতাউর রহমান মিলাদ, মোহাম্মদ ইকবাল, মুকিত চৌধুরী, আবু তাহের, রুহুল আমিন রুহেল, ফারাহ নাজ, শামীম আহমদ, সাগর রহমান ও মোস্তাফা জামান নিপুন। 
এছাড়া কমিটির উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- আব্দুল গাফফার চৌধুরী, কাদের মাহমুদ, শামীম আজাদ, হামিদ মোহাম্মদ এবং সুজাত মনসুর।