Share |

এমিরাটসের সঙ্গে হিলসাইড ট্রাভেলসের পার্টনারশিপ উদযাপন

লন্ডন, ২৭ মে : এমিরাটস এয়ারলাইন্সের স্পেশাল ফেয়ার পার্টনার হয়েছে বাঙালি কমিউনিটির সুপরিচিত ট্রাভেল এজেন্ট হিলসাইড। এক ইফতার পার্টি আয়োজনের মাধ্যমে এই পার্টনারশিপের সুখবর কমিউনিটিকে জানিয়ে এই সাফল্য উদযাপন করেছে হিলসাইড ট্রাভেলস।  এ উপলক্ষে গত ২২ মে পূর্ব লন্ডনের বুধবার পূর্ব লন্ডনে লা মেডিসন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই ইফতার পার্টি। কমিউনিটির বিশিষ্টজনরা এতে উপস্থিত ছিলেন।  
হিলসাইড ট্রাভেলসের সত্ত্বাধিকারী কমিউনিটি ব্যক্তিত্ব হেলাল খানের সভাপতিত্বে ইফতারপূর্ব আলোচনা অনুষ্ঠানে ব্যবসায়ী ও কমিউনিটি নেতৃবৃন্দ এবং মিডিয়া ব্যক্তিত্বরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। তাঁরা গত ২৭ বছর ধরে বাংলাদেশি কমিউনিটির সেবায় হিলসাইড ট্রাভেলস ও এর কর্ণধার হেলাল খানের ভূমিকার প্রশংসা করেন। হিলসাইড ট্রাভেলসের সাথে এমিরেটস এয়ারলাইন্সের অংশীদারিত্বমূলক সম্পর্কের সুফল কমিউনিটি ভোগ করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
অতিথিদের শুভেচ্ছা বক্তব্যের ফাঁকে ফাঁকে হিলসাইড ট্রাভেলসের দীর্ঘ ২৭ বছরের পথচলার নানা বাঁকের কথা তুলে ধরেন হেলাল খান। তিনি তাঁর ও হিলসাইড ট্রাভেলসের পথচলায় কমিউনিটির সহযোগিতার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। ইফাতর মাহফিলে যোগ দেয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।
এই আয়োজন উপলক্ষে হিলসাইড ট্রাভেলস একটি স্মারক ম্যাগাজিন প্রকাশ করেছে। এতে হিলসাইট ট্রাভেলসের বহুমূখী সেবা সম্পর্কে বিস্তারিত রয়েছে। আছে বিমান ভ্রমণ সম্পর্কে প্রয়োজনীয় তথ্যের পাশাপাশি বাংলাদেশ বিমান ও এমিরাটসের সময়সূচি। অনুষ্ঠান উপলক্ষে বেশকিছু বিশেষ অফারও দেয়া হয়েছে এই ম্যাগাজিনে।