Share |

বাংলা মিডিয়া কাপ ক্রিকেট ২৪ আগস্ট : জার্সি বিতরণ এবং স্পন্সরদের পরিচিতি অনুষ্ঠিত

লন্ডন, ১৯ আগস্ট : বাংলা মিডিয়া হাউজগুলোকে নিয়ে আগামী ২৪ আগস্ট অনুষ্ঠিত হবে এক দিনের টি-১০ ক্রিকেট মিডিয়া কাপ। ক্যানারি ওয়ার্ফ গ্রুপ, লন্ডন ক্রিকেট লীগ এবং লন্ডন বাংলা প্রেসক্লাব এই টুর্নামেন্টের যৌথ আয়োজক। এটি মিডিয়া কাপের দ্বিতীয় আসর।  ব্রিটেনের বাংলা মিডিয়ার মোট ৮টি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। 
গত ১৫ আগস্ট বৃহস্পতিবার পূর্ব লন্ডনের রিজেন্ট লেইক ব্যাঙ্কুয়েটিং হলে দলগুলোর মধ্যে জার্সি বিতরণ এবং স্পন্সরদের পরিচিতি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 
টুর্নামেন্টের আয়োজক কমিটির প্রধান জাকির খানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাউন্সিলর পারভেজ আহমেদ, বিবিসিআই-র সাবেক প্রেসিডেন্ট শাহগীর বখত ফারুক, বিবিসিআই-র ডাইরেক্টর শফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাস পাশা, জিএসসির সাবেক সেক্রেটারি মির্জা আসহাব বেগ। স্পন্সরদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এম এ বারী, শরিফ ইসলাম, শাফিউল আলম রুকন, হাবিবুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির মোহাম্মদ সদস্য লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, এটিএন বাংলার মোস্তাক আলী বাবুল, এলসিএন-এর আবু সুফিয়ান ঝিলাম এবং নাহিদ নেওয়াজ রানাসহ বিভিন্ন দলের ম্যানেজার ও খেলোয়াড়গণ। আয়োজক কমিটির পক্ষ থেকে এদিন সকলকে মাঠে গিয়ে বিভিন্ন দলের খেলা উপভোগ করতে আহবান জানানো হয়েছে।