Share |

সিলেট পাঁচ তারকা হোটেল

লণ্ডন, ০৫ এপ্রিল: যাত্রা শুরু করেছে সিলেটের পাঁচ তারকা মানের হোটেল ‘গ্র্যাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্ট’। গত ২৯ মার্চ রোববার সন্ধ্যায় নগরীর বিমানবন্দর এলাকার অবস্থিত এই হোটেলটি আনুষ্ঠানিকভাবে তাদের সেবা কার্যক্রম শুরু করেছে।
হোটেল উদ্বোধনের পর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে গ্র্যাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্ট-এর চেয়ারম্যান আলি মোহাম্মাদ জাকারিয়া বলেন, এমন একটি পাঁচতারকা হোটেলের দায়িত্বশীল হিশেবে দায়িত্ব পালন করতে পেরে আমি খুবই আনন্দিত। সিলেটের সন্তান হিসেবে আমরা সিলেটবাসীর আশা পূরণ করতে পেরেছি।
গ্র্যাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্ট-এর ভাইস চেয়ারম্যান সাদিকুর রহমান বলেন, ‘আমি আশা করি এই শহরে বসবাসরত এবং আগত পর্যটকগণ আমাদের আন্তর্জাতিক মানের আতিথেয়তা গ্রহণ করবেন।
গ্র্যাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্ট-এর এমডি মোহাম্মদ ফখরুদ্দীন রাজী বলেন, ‘এই হোটেলটি আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল যা আজ বাস্তবায়ন হল। অতিথিদের জন্য আমাদের এখানে রয়েছে বিশেষ সুযোগ সুবিধা।’ উদ্বোধনী অনুষ্ঠানে হোটেলের পরিচালনা পর্ষদ আগত অতিথিদের বরণ করেন।
এই হোটেলটিতে রয়েছে ২৩৫টি সুসজ্জিত কক্ষ, সুইমিংপুল, জিম, স্পা, ২১০টি আসন সম্পন্ন সিনেমা হল ও শিশুদের জন্য ‘ফ্যান্টাসি আর্কিড’- বিশেষ খেলার জায়গা। এছাড়া এই হোটেলে আছে পাঁচটি ভিন্ন ভিন্ন স্বাদের খাবার রেস্টুরেন্ট- সিগনেচার অল ডে ডাইনিং, স্মোকিগ্রিল, স্কাইকাবানা, সাহারা লাউঞ্জ, এসপ্রেসো ডেলি নামক কফি শপ। এসব রেস্টুরেন্টে সকালের নাশতা থেকে শুরু করে রাতের খাবারের সুব্যবস্থা রয়েছে। এছাড়াও আছে আধুনিক সুযোগ-সুবিধাসহ ৫৫০ ধারণ ক্ষমতাসম্পন্ন বিশেষ ব্যাঙ্কুয়েটিং হল যেখানে সামাজিক অনুষ্ঠানসহ নানা রকমের ‘কর্পোরেট ইভেন্ট’ আয়োজন করা যাবে।
উল্লেখ্য, গ্র্যাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্টের অবস্থান সিলেট ওসমানী আন্তর্জাতিক এয়ারপোর্টের খুব কাছে।