Share |

এবারো রমজানে ওলডহাম-লণ্ডন ৩১৩ কিলোমিটার দৌঁড়াবেন তরুণ স্বেচ্ছাসেবক আফরোজ মিয়া : সংগ্রহ করতে চান ৩ লক্ষ ১৩ হাজার পাউণ্ড

ম্যানচেস্টার থেকে শাহ মোবাশ্বির আলী

১১ এপ্রিল: বিগত বছরের মতো এবারো রমজানে ওলডহাম থেকে লণ্ডন পর্যন্ত ৩১৩ কিলোমিটার পথ দৌঁড়ে পাড়ি দেবার অভিযানে নেমেছেন তরুণ স্বেচ্ছাসেবক আফরোজ মিয়া। এজন্য গত ৩ এপ্রিল রোববার রমজানের দ্বিতীয় দিন ও?হ্যাম এংকর বিজনেস পার্ক থেকে আনুষ্ঠানিকভাবে দৌড় কার্যক্রম শুরু করেছেন তিনি। বিকাল ৫টায় আয়োজিত আনুষ্ঠানিক যাত্রা শুরুর সময় উপস্থিত ছিলেন ও?হ্যাম কাউন্সিলের মেয়র কাউন্সিলার জেনিফার হারিসন, ডেপুটি লিডার কাউন্সিলার আব্দুল জব্বার, কাউন্সিলার আব্দুল মালিক, কাউন্সিলার মোহন আলি, সাবেক কাউন্সিলার মন্তাজ আলি আজাদ প্রমুখ। দৌঁড় শুরুর আগে এক সংক্ষিপ্ত উদ্বোধনী সভায় বক্তারা আফরোজ মিয়ার এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে এতে সাহায্য ও সহযোগিতা নিয়ে?এগিয়ে আসাতে কমিউনিটির সবার প্রতি আহ্বান জানান।
আফরোজ মিয়ার সাথে কথা বলে জানা গেছে, তিনি ও?হাম থেকে যাত্রা শুরু করে রচডেইল, ম্যানচেস্টার হয়ে?১১ এপ্রিল সোমবার লাফবরায় পৌঁছেছেন। আগামী ২৯ রমজান (৩০ এপ্রিল) তাঁর লণ্ডনে পৌঁছার কথা রয়েছে।
গত বছর তিনি সংগ্রহ করেছিলেন ১ লক্ষ ৩০ হাজার পাউণ্ড। এবার তাঁর তহবিল সংগ্রহের লক্ষ্যমাত্রা হলো ৩ লক্ষ ১৩ হাজার পাউণ্ড। এজন্য তিনি সকলের উদার সহযোগিতা কামনা করেছেন।
এই চ্যারিটি অভিযানে সংগৃহীত অর্থ গ্লোবাল রিলিফ ট্রাস্টের মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে বন্টন করা হবে বলে জানা গেছে।